হরিণাকুণ্ডুতে মহিলা বষয়ক কর্মকর্তার বিদায় ও সমবায় কর্মকর্তা বরণ

Ads

ঝিনাইদহে হরিণাকুণ্ডু উপজেলা অফিসার্স কল্যাণ ক্লাবের আয়োজনে মঙ্গলবার(২৭অক্টোবর) বিকালে উপজেলা সন্মেলন কক্ষে মহিলা বিষয়ক কর্মকর্তা শিলা বেগমকে বিদায়ী সংবর্ধনা ও নবগত সমবায় কর্মকর্তা কামরুন্নাহার এর বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ।

অফিসার্স কল্যান ক্লাবের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নাফিস সুলতানা এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলস কৃষি কর্মকর্তা হাফিজ হাসান , প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জামাল হোসেন , তথ্য আপা , জাইকা সমন্ময়কারী ( অতিরিক্ত দ্বায়ীত্ব) কামরুন নাহার , বিদায়ী মহিলা বিষয়ক কর্মকর্তা শিলা বেগম ও নবাগত সমবায় কর্মকর্তা কামরুন্নাহার বেগম ।

এসময় উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোহাম্মদ হোসেন খান , জনস্বাস্থ্য প্রকৌশলের উপসহকারী প্রকৌশলী আল আমীন, উপজেলা প্রোগ্রামার ওয়াসিকুর রহমান , উপজেলা সহকারী প্রকৌশলী লিয়াকত হোসেন , বিআরডিবি কর্মকর্তা ফারহানা জেসমিন , সহকারী বিআরডি কর্মকর্তা আমজাদ হোসেন , জবা খাতুন , আমার বাড়ী আমার খামার উপজেলা সমন্ময়কারী আরিফুজ্জামান সহ বিভিন্ন দপ্তর প্রধান ।

উল্লেখ্য বিদায় ও বরণ অনুষ্ঠানে সভাপতি ইউএনও সৈয়দা নাফিস সুলতানা দুঃখের সাথে মহিলা বিষয়ক কর্মকর্তা শিলা বেগমকে বিদায় ও হাসিমুখে সমবায় কর্মকর্তা কামরুন্নাহারকে বরণ করে নিলেন।

Ads
আরও পড়ুন
Loading...