যশোর সীমান্ত থেকে ৯ কেজি ২ শ গ্রাম ওজনের ৫৭ টি স্বণের বারসহ এক নারীকে আটক করেছে ৪৯ বিজিবি

Ads

যশোর প্রতিনিধি : যশোরের বেনাপোল পোর্ট থানার সাদিপুর প্রাইমারী স্কুলের রাস্তার উপর থেকে ৯. কেজি ২ শ গ্রাম ওজনের ৫৭ টি স্বর্ণের বারসহ ১ নারীকে আটক করেছে যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের সদস্যরা।

৪৯ বিজিবিরলেঃ কর্নেল সেলিম রেজা, পিএসসি এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, দীর্ঘদিন যাবত হুন্ডি, মাদক, চেরাচালান ও স্বর্ণ আটকের বিজিবি’র বিশেষ পরিকল্পনা অনুযায়ী গোয়েন্দা তৎপরতাসহ অভিযান জোরদার করা হয়। করোনাকালীন সময়ে চোরাকারবারীদের যেকোন তৎপরতাওকর্মকান্ড রোহিত করনের লক্ষেশুক্রবার সন্ধ্যায় বেনাপোল বিওপি’তে কর্মরত নায়েক নুরুল ইসলাম এর নেতৃত্বে একটি বিশেষ চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করা হয়।

উক্ত অভিযানে বেনাপোল পোর্ট থানার সাদিপুর প্রাইমারী স্কুলের সামনে পাঁকা রাস্তা এলাকা থেকে বাংলাদেশ হতে ভারতে পাচারের সময় ৯. কেজি ২ শ গ্রাম ওজনের ৫৭ টি স্বর্ণের বারসহ বানেছা খাতুন (৪৫)কে আটক করা হয়। আটক নারী বেনাপোল সাদীপুর এলাকার দুখু মিয়ার স্ত্রী।

আটককৃত স্বর্ণের আনুমানিক মূল্য পাঁচ কোটি, সত্তর লক্ষ চল্লিশ হাজার টাকা বলে বিজিবি জানিয়েছে। উদ্ধারকৃত স্বর্নের বার ও আসামীর বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন বিজিবির ৪৯ বর্ডার গার্ড।

Ads
আরও পড়ুন
Loading...