ছোট মনির এমপি’র জন্য বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত

Ads

অাতিকুর রহমান (অাতিক), ব্যুরো প্রধান, টাংগাইল: টাঙ্গাইল-২(ভূঞাপুর-গোপালপুর) আসনের মাননীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির এমপি মহোদয়ের করোনা ভাইরাস থেকে মুক্তি, জনগণ ও দেশের কল্যাণ কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

২২ সেপ্টেম্বর,মঙ্গলবার দুপুর ২টায়, ভূঞাপুর প্রেসক্লাবের উদ্যোগে সামাজিক দূরত্ব বজায় রেখে এ বিশেষ দোয়ার আয়োজন করা হয়।

ভূঞাপুর প্রেসক্লাবের সম্মানিত সভাপতি শাহ আলম প্রামাণিকের সভাপতিত্বে বক্তব্য রাখেন ভূঞাপুর উপজেলা’র ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু, প্রেসক্লাবের সাবেক সভাপতি আসাদুল ইসলাম বাবুল ও সহ সভাপতি আব্দুল আলীম আকন্দ। অনুষ্ঠানটি সঞ্চালনা  করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,প্রবীণ সাংবাদিক বদিউজ্জামান, আকতার হোসেন খান, মোঃ আতোয়ার রহমান তালুকদার মিন্টু, শরিফুল ইসলাম শাহীন, কামাল হোসেন, ইব্রাহিম ভূঁইয়া, জুলিয়া পারভেজ, মামুন সরকার, আল আমিন শোভন, আব্দুল লতিফ তালুকদার, আব্দুর রশিদ তালুকদার, খায়রুল খন্দকার, আসাদুল ইসলাম, আব্দুর রহিম, মুহাইমিনুল ইসলাম হৃদয়, আরিফুজ্জামান তপু, ফুয়াদ হাসান রঞ্জু, মাহমুদুল হাসান, নাসির উদ্দিনসহ প্রমূখ।

উল্লেখ্য যে,সাংসদ ছোট মনির এমপি গত ২১ সেপ্টেম্বর করোনা পজিটিভ হন। এদিন দুপুরে তার নিজের ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন। তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন যেন, দ্রুত সুস্থ হয়ে আবার জনগণের মাঝে ফিরে এসে জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে পারেন। বর্তমানে তিনি ঢাকা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

Ads
আরও পড়ুন
Loading...