ইউনিয়ন পরিষদের সম্পত্তিতে অবৈধ স্থাপনা তৈরির অভিযোগ।

Ads
লালমনিরহাট প্রতিনিধ: লালমনিরহাটের আদিতমারী উপজেলার ৫নং সাপ্টিবাড়ি ইউনিয়ন পরিষদের সম্পত্তিতে অবৈধ স্থাপনা তৈরির অভিযোগ উঠেছে।
এব্যাপারে  ঐ ইউনিয়নের ১১  জন সদস্যের স্বাক্ষরিত একটি লিখিত অভিযোগ স্থানীয় সরকারের উপ- পরিচালক লালমনিরহাট  বরাবর দায়ের করা হয়েছে। ২রা নভেম্বরের ঐ লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ি (পুরাতন ভবন) ইউনিয়ন পরিষদের বাজার সংলগ্ন ভবনের সামনে মহাসড়কের পাশে ফাঁকা স্থানে কে বা কাহারা অবৈধ ভাবে পরিষদের সরকারী সম্পত্তিতে টিনসেট বিল্ডিং ঘর নির্মাণ করছে। বিষয়টি পরিষদের সদস্যেগণ চেয়ারম্যান মহাদয়কে অবগত করলে, তিনি স্থাপনা প্রসঙ্গে অবগত নয় বলে দাবি করেছেন। অভিযোগে আরো উল্লেখ রয়েছে পরিষদের কোনো প্রকার রেজিলেশন ব্যতিরেকে ইতিপূবে অবৈধ ভাবে আরো স্থাপনা তৈরি করে ব্যবহার করা হচ্ছে।
সরেজমিনে গিয়ে দেখা গেছে, পরিষদ ভবনের পাশে সাপ্টিবাড়ি কমিউনিটি ক্লিনিকও রয়েছে। ক্লিনিকের পাশদিয়ে গড়ে উঠেছ আরো ৯টি দোকান ঘর। তার মধ্যে ঐ ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের সদস্য সবুজ মেম্বারের রয়েছে একটি ব্যক্তিগত কার্যালয়। এ বিষয় ইউপি সদস্য সবুজের সাথে কথা হলে তিনি বলেন, পূর্বের চেয়ারম্যানের থেকে রেজিলেশন সাপেক্ষে ঘড়টি আমার ভাড়া নেওয়া।
বিষয়টি নিয়ে কথা বললে বর্তমান চেয়ারম্যান অনন্ত কুমার বর্মন জানান, আমার পরিষদের যে সদস্য স্থাপনা নির্মাণ করছিলো অভিযোগ  উঠলে নির্মাণ কাজ স্থগিত রেখেছেন।
তিনি আরো বলেন, বিষয়টি আমরা সকল সদস্যের উপস্থিতিতে খুব দ্রুত সমাধান করব।
Ads
আরও পড়ুন
Loading...